1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

কুড়িল বিশ্বরোডের বিআরটিসি টিকিট কাউন্টারের টিকিট মাষ্টারের টিকিট নিয়ে দূর্ণীতি

ওহিদুজ্জামান (রঞ্জু) :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৩৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিআরটিসি বাসের টিকিট মাষ্টার রুবেল।

রাজধানী ঢাকার কুড়িল বিশ্বরোডে বিআরটিসি বাসের অস্থায়ী কাউন্টার মাষ্টার রুবেলের টিকিট নিয়ে দূর্ণীতির অভিযোগ পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে নরসিংদী যাবার লক্ষ্যে একব্যক্তি টিকিট মাষ্টার রুবেলের কাছ থেকে নরসিংদীগামী বাসের টিকিট কাটেন। টিকিট কাটার পর তিনি বাসের অবস্থান জানতে চাইলে রুবেল তাকে কুড়িল ওভার ব্রীজ পার হয়ে ঢাকা-টাঙ্গাইল বিশ্বরোডস্থ বিআরটিসি কাউন্টারের সামনে গাড়ি দাঁড়ানো আছে সেই গাড়ীতে উঠতে বল। উক্ত যাত্রী সেখানে যেতে অপারগতা প্রকাশ করেন এবং তার ক্রয়কৃত টিকিটটি রুবেলকে  ফেরত নেবার অনুরোধ করেন। টিকিট মাষ্টারও তার টিকিটটি ফেরত হবে না বলে সাফ জানিয়ে দেন।

এতে দুইজনের মধ্যে বাক-বিতন্ডার সৃষ্টি হয়।একপর্যায়ে টিকিট মাষ্টার রুবেল ওই যাত্রীর সাথে মারমুখী আচরণ করতে থাকেন।

পরবর্তীতে অন্যান্য যাত্রীদের মধ্যাস্ততায় রুবেল ভ্যাটের টাকা কেটে রেখে বাকী টাকা ওই যাত্রীকে ফেরত দেন।

ওই যাত্রী এই প্রতিবেদকের কাছে অভিযোগ করে বলেন,  আমি তাকে এই দিক দিয়ে যেই সকল বিআরটিসি বাস যায় সেই বাসের টিকিট দেবার কথা বলেছিলাম। তিনি আমাকে কুড়িল ওভার ব্রীজ পার হয়ে ঢাকা-টাঙ্গাইল রোডের বিআরটিসি কাউন্টারের সামনে যেতে বলেন। আমার সমস্যা থাকায় আমি সেখানে না গিয়ে টিকিটটি ফেরত দিতে চায়। তিনি টিকিটটি ফেরত নিতে চাননি। অন্যন্য যাত্রীদের চাপের মুখে টিকিটটি ফেরত নিতে বাধ্য হন। আমাকে এভাবে হয়রানী করার বিচার চাই।

এব্যাপারে যোগাযোগ করা হলে টিকিট মাষ্টার রুবেল জানান, আমার এখানে টিকিট ফেরত নেবার কোন অপশন নাই। তাই তার টিকিট আমি ফেরত নিতে চাইনি।

অন্যান্য কাউন্টারে টিকিট ফেরত দেবার অপশন থাকলেও তার কাছে নাই কেন, প্রতিত্তোরে তিনি বলেন, আমার কাউন্টার আমার নিয়মে চলবে, এখানে কারো কিছু করার নাই। তিনি দাম্ভিকতা প্রকাশ করে আরো বলেন, আপনারা সাংবাদিকেরাও আমার কিছু করতে পারবেন না। আপনারা আমার ছবি তুলে, ভিডিও করে যা কিছু করার করেন, আমার কিছুই করতে পারবেন না।

ভুক্তভোগী যাত্রীসহ অন্যান্য যাত্রীরা টিকিট মাষ্টার রুবেলকে এই টিকিট কাউন্টার থেকে অপসারণসহ যাত্রীদের হয়রানী করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের তার কাছে বিচার দাবী করেন।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট