1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

আজ পরিণীতি-রাঘবের বিয়ে

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

গাঁটছড়া বাঁধছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। ভারতের রাজনৈতিক দল আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে ঘর বাঁধছেন তিনি।

শনিবার (২৩ সেপ্টেম্বর) তাদের গায়ে হলুদ অনুষ্ঠান হয়েছে।
রাজস্থানের উদয়পুরের লীলা প্রাসাদে হচ্ছে পরি-রাঘবের বিয়ে। শনিবার দিনভর সেখানে অতিথিরা পৌঁছেছেন। হাজির হয়েছেন বর-কনেও। রাত সাড়ে ১১টা নাগাদ শুরু হয় তাদের হলুদ অনুষ্ঠান।

এর আগে সংগীত পর্ব সারবেন পরিণীতি ও রাঘব। নব্বই দশকের গানের আবহে সাজানো হয়েছে পর্বটি। সন্ধ্যা ৭টায় শুরু হয় এই পর্ব। আর আজ রোববার (২৪ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে পরি-রাঘবের চার হাত এক হবে। সেখানে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরাই উপস্থিত থাকবেন।

তারকাদের মধ্যে কারা থাকছেন, এ বিষয়ে এখনও সেভাবে জানা যায়নি। তবে অভিনেত্রী ভাগ্যশ্রী ও ডিজাইনার মণীশ মালহোত্রা ইতোমধ্যে বিয়ের ভেন্যুতে পৌঁছেছেন বলে খবর মিলেছে।

এদিকে, গুঞ্জন ছড়িয়েছে যে, পরিণীতির বিয়েতে হাজির হতে পারছেন না তার চাচাতো বোন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও বিষয়টি নিয়ে তাদের পরিবারের পক্ষ থেকে এখনও কোনও বার্তা দেওয়া হয়নি। তবে জানা গেছে, প্রিয়াঙ্কা এখনও যুক্তরাষ্ট্রেই অবস্থান করছেন। সেখান থেকে পরিণীতিকে সামাজিকমাধ্যমে পোস্টের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।

দীর্ঘ দিন প্রেমের পর চলতি বছরের ১৩ মে আংটি বদল করেছিলেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। সেই আয়োজনে অবশ্য প্রিয়াঙ্কা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৩৩ বছর বয়সী রাঘব চাড্ডা আগে দিল্লির রাজেন্দ্র নগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। বর্তমানে তিনি পাঞ্জাব থেকে আসা সর্বকনিষ্ঠ সংসদ সদস্য হিসেবে রাজ্যসভায় রয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট