1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ:
বৃহস্পতিবারের মধ্যে ছাত্রলীগকে নিষিদ্ধের আল্টিমেটাম রাষ্ট্রপতির পদত্যাগসহ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৫ দফা রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে বঙ্গভবনের সামনে বিক্ষোভ সাগরে সুস্পষ্ট লঘুচাপ, বাড়বে দিনের তাপমাত্রা দক্ষিণ ও পূর্ব লেবাননজুড়ে ইসরায়েলি বিমান হামলা, শিশুসহ নিহত ২৪ গাজায় আবারও স্কুলে ইসরায়েলের হামলা, নিহত অন্তত ১০ ছাত্র হত্যা মামলায় ব্যারিস্টার সুমন গ্রেপ্তার রাজশাহীতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবিতে মানববন্ধন ঢাকার ট্রাফিক ব্যবস্থাপনায় যুক্ত করা হলো শিক্ষার্থীদের বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, ঘূর্ণিঝড়ে পরিণত হওয়ার আভাস

ওমরাহ পালন করতে সৌদি আরবে সাকিব

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ওমরাহ পালন করতে সৌদি আরব যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ইতোমধ্যেই দেশ ছেড়েছেন তিনি।

বিভিন্ন সূত্রানুযায়ী জানা যায়, গত রাতে সৌদি এয়ারলাইনসের একটি ফ্লাইটে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ছাড়েন সাকিব। ওমরাহ আদায় করে আগামী ৬ ফেব্রুয়ারি দেশে ফেরার কথা বিশ্বসেরা এই অলরাউন্ডারের। ৭ ফেব্রুয়ারি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে সাকিব মাঠে থাকবেন বলেও ধারণা করা হচ্ছে।

এবারের বিপিএলে ফরচুন বরিশালের হয়ে খেলছিলেন সাকিব। দলটির অধিনায়কও তিনি। ব্যাটে-বলে উজ্জ্বল সাকিবে ভালো করছে তার দলও, ইতোমধ্যেই নিশ্চিত করেছে প্লে অফ। তবে প্লে অফের লড়াইয়ে নামার আগেই মানসিক শান্তি পেতে আল্লাহর ঘরে যাচ্ছেন সাকিব।

বছর দুয়েক আগে এক সাক্ষাৎকারে সাকিব আল হাসান জানিয়েছিলেন, ‘হজ-ওমরাহ পালনে তিনি মানসিকভাবে প্রশান্তি লাভ করেন।’ একই সময়ে সাকিব দাবি করেছিলেন, ‘তার জীবনধারা পরিবর্তনে হজের ভূমিকা অপরিসীম।’ সুবাদে সুযোগ পেলেই বাইতুল্লাহর পথে রওনা দেন সাকিব।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট