1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

রাজশাহীতে চন্দ্রিমা ক্ষতিগ্রস্ত কল‍্যাণ সংঘ নামের কমিটি গঠন

আব্দুল জাব্বার (রাজশাহী) :
  • প্রকাশের সময় : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
রাজশাহী পদ্মা আবাসিক চন্দ্রিমা থানা এলাকা ২৬ নং ওয়ার্ড প‍্যারামাউন্ট স্কুল মাঠে সমাজে অসহায় বঞ্চিত মানুষের পাশে সেবা মুলক কাজ করার জন্য স্বেচ্ছাসেবক একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায়  মোঃ ফজলুল হক আহবায়ক ও মোঃ আবেদুর রহমান কে সদস্য সচিব করে ৪৫ পঁয়তাল্লিশ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।
 গত পহেলা সেপ্টেম্বর রবিবার, সন্ধ্যা ৭.০০ টায় চন্দ্রিমা আবাসিক মাঠে এলাকার জনসাধারণকে নিয়ে একটি সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভার শুরুতেই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ছাত্র-জনতার রুহের প্রতি মাগফেরাত কামনা করা হয় এবং অন্তর্বতীকালীন সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।
উক্ত সভার শুরুতেই এলাকার জনসাধারণের দৈনন্দিন প্রয়োজনীয় কিছু কাজ, যথাঃ নিরাপত্তা, প্রতিবেশীদের সমস্যার সমাধান,  চাঁদাবাজিরোধ, চুরি-ডাকাতি-ছিনতাই প্রতিরোধ,এলাকার জঙ্গল নিধন, চন্দ্রিমা মাঠে মৃত ব্যক্তির জানাজার ভাল পরিবেশের জন্য ওজুখানা, বিদ্যুতের ব্যবস্থা ইত্যাদির ব্যবস্থা করা, বিদ্যুৎ সমস্যা(সড়কের আলোসহ), ওয়াসার সুপেয় পানি সরবরাহ নিয়মিত করা, রাস্তাঘাট মেরামত,সবার সাথে ভাল সম্পর্ক স্থাপনসহ নানাবিধ আত্ম-সামাজিক কাজ পরিচালনা ও সমাধান করার জন্য বিস্তারিত আলোচনান্তে ’’চন্দ্রিমা ক্ষতিগ্রস্থ কল্যাণ সংঘ’’ নামে একটি আহবায়ক কমিটি গঠন করার সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। বর্ণিত কাজ/সমস্যাসমূহ দ্রুততম সময়ের মধ্যে সমাধানের লক্ষ্যে বর্ণিত দপ্তরসমূহের সাথে যোগাযোগ স্থাপন করতঃ সমাধানের যথাসাধ্য চেষ্টা অব্যাহত রাখাতে হবে। এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করা হয়। এ মহান উদ্দেশ্য বাস্তবায়নের লক্ষ্যে নিমোক্ত আহবায়ক কমিটি গঠন করা হয়। এ সংঘটি অচিরেই নির্বাচনের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা  হবে বলে সদস্য বৃন্দরা জানান।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট