1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

করোনায় আক্রান্ত অক্ষয়! যাননি অনন্ত-রাধিকার বিয়েতে

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ জুলাই, ২০২৪
  • ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

অনন্ত-রাধিকার বিয়েতে বলিউডের সবাই থাকলেও হাজির ছিলেন না অক্ষয় কুমার। অনন্ত নিজে গিয়ে অক্ষয়কে নিমন্ত্রণপত্র দিয়ে এসেছিলেন। হঠাৎ করোনায় আক্রান্ত হয়েছেন অক্ষয় এজন্য বিয়েতে যাননি।

ভারতীয় সংবাদমমাধ্যমের খবর অনুযায়ী, ‘গত দু’দিন ধরে শারীরিকভাবে দুর্বল বোধ করছিলেন অক্ষয় কুমার। তার অভিনীত ‘সারফিরা’ সিনেমার প্রচারের কাজে বিভিন্ন জায়াগায় ভ্রমণ করছিলেন। এরপর কোভিড-১৯ পরীক্ষা করান, যার ফলাফল পজিটিভ আসে। রিপোর্ট হাতে পাওয়ার পর নিজেকে আলাদা করে রেখেছেন এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন অক্ষয়।’ যদিও এ বিষয়ে এখনো অফিসিয়াল কোনও বিবৃতি জারি করেননি অক্ষয় কুমার কিংবা তার পরিবার।’

আম্বানিদের বিয়ে বলে কথা! সেখানে যে তারকাদের ‘ফ্যাশন প্যারড’ চলবে, তা বলাই বাহুল্য। কে কোন ডিজাইনারের পোশাকে সাজবেন, আম্বানিদের রেড কার্পেট থেকে সেই ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছে নেটপাড়া। বৃহস্পতিবার বিয়ের একদিন আগেই মুম্বইতে গিয়ে পৌঁছেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ওদিকে যুক্তরাষ্ট্র থেকে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস।

প্রসঙ্গত, অক্ষয় কুমার অভিনীত ‘সারফিরা’ পরিচালনা করেছেন সুধা কোঙ্গারা। এতে অভিনয় করেছেন- রাধিকা মদন, পরেশ রাওয়াল, সীমা বিশ্বাস প্রমুখ। সেই ছবির প্রচারে গিয়েই কোভিড আক্রান্ত হন তিনি।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট