1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে সুপারি বাগানে গৃহবধূকে গলা কেটে হত্যা

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ জুলাই, ২০২৪
  • ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

লক্ষ্মীপুরে বাগানে সুপারির খোল (পাতা) খুঁজতে যাওয়া মিনু বেগম (৪৬) নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত ৯টার দিকে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গঙ্গাপুর গ্রামের মৃধ্যা বাড়ির বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নারীর গলায় ও বাম হাতের কব্জিতে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এদিকে মায়ের শোকে কান্নায় মূর্ছা যাচ্ছে নিহত মিনুর মেয়ে শিলা আক্তার ও ছেলে মো. শিমুল।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) হাসান মোস্তফা স্বপন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ সোহেল রানা ও সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা নিহতের স্বজন ও আশপাশের লোকজনের সঙ্গেও কথা বলেছেন।

মিনু দক্ষিণ হামছাদী ইউনিয়নের নন্দনপুর গ্রামের বটতলি এলাকার রহিম উদ্দিন মিঝি বাড়ির গাড়িচালক মমিন উল্যার স্ত্রী।

নিহত মিনুর বোন পারভিন আক্তার, জা রেজিয়া বেগম ও ভাতিজা আরিফ হোসেন জানান, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মিনু জ্বালানির জন্য বাগানে সুপারির খোল খুঁজতে যান। প্রায়ই তিনি খোল খুঁজতে যেতেন। আবার বিকেলের মধ্যেই চলে আসতেন। কিন্তু গতকাল বিকেল পর্যন্ত না আসায় সবাই তাকে খুঁজতে বের হয়। কিন্তু কেউ তাকে খুঁজে পায়নি। মাগরিবের পর ফের খুঁজতে বের হলে বাড়ি থেকে প্রায় ৩০০ মিটার দূরে মৃধ্যা বাড়ির নির্জন বাগানে রক্তাক্ত অবস্থায় মিনুর মরদেহ পড়ে থাকতে দেখেন স্বজনরা।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) হাসান মোস্তফা স্বপন বলেন, এটি হত্যাকাণ্ড। মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই নারীকে গলায় ও বাম হাতের কব্জিতে ধারালো অস্ত্র দিয়ে একাধিক আঘাত করে হত্যা করা হয়েছে। ঘটনাটি গভীরভাবে তদন্ত করা হবে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট