1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

দুর্ঘটনা ও বিমানবন্দরে প্রবেশে গাড়ির চাপ, সড়কে তীব্র যানজট

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিমানবন্দরের দিকে দুটি সড়ক দুর্ঘটনা ও শাহজালাল বিমানবন্দরে গাড়ি না ঢোকার কারণে রাজধানীর উত্তরা অভিমুখী সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। ফলে মঙ্গলবার (১১ জুন) সকাল থেকেই ভোগান্তিতে পড়েছেন রাজধানীবাসী। এ অবস্থায় যাত্রী সাধারণকে সময় নিয়ে বের হওয়ার অনুরোধ জানিয়েছে ট্রাফিক গুলশান ও উত্তরা বিভাগ।

ট্রাফিক উত্তরা ও গুলশান বিভাগ সূত্রে জানা গেছে, বিমানবন্দরের দিকে দুটি দুর্ঘটনা এবং শাহজালাল বিমানবন্দরে আন্তর্জাতিক ও আভ্যন্তরীণ টার্মিনালে গাড়ি প্রবেশ না করার কারণে সড়কে যানবাহনের তীব্র চাপ তৈরি হয়েছে। ফলে ধীরে ধীরে পেছন দিকে অর্থাৎ বিমানবন্দর-উত্তরাগামী সড়কে চাপ সৃষ্টি হয়েছে। যার প্রভাব বনানী, কাকলী ও আর্মি স্টেডিয়াম এলাকা এবং বাড্ডা প্রগতী সরণি হয়ে যমুনা ফিউচার পার্কের সামনে সড়কেও তীব্র যানবাহনের চাপ সৃষ্টি হয়েছে।

তিনি বলেন, ৩০০ ফিট থেকে খিলক্ষেতগামী কুড়িল ফ্লাইওভারের উপরে বিকল হয়েছিল একটি যানবাহন। সেটি রেকার দিয়ে সরানো হয়েছে। কিছুক্ষণের মধ্যেই ৩০০ ফিট থেকে খিলক্ষেতগামী গাড়িগুলোর চলাচল স্বাভাবিক হয়ে যাবে।

ট্রাফিক উত্তরা বিভাগের উত্তরা জোনের এডিসি মো. কামরুজ্জামান জানান, আজ সকাল থেকে আন্তর্জাতিক অনেকগুলো ফ্লাইট অবতরণ করেছে। সেসব যাত্রীর জন্য যানবাহনের চাপ ছিল টার্মিনাল পার্কিংয়ে। পার্কিংয়ে জায়গা না হওয়ায় সেসব গাড়ি সড়কে আটকে যায়। যার ফলে ঢাকা থেকে আউটগোয়িং সড়ক স্থবির হয়ে পড়ে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট