1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

রাজশাহীতে নারীকে খুন করে সাড়ে তিন লাখ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

মহানগর ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৩০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহী নগরীর হোসনিগঞ্জ এলাকায় নিজ বাড়িতে মাঝবয়সি এক নারী খুন হয়েছেন। শনিবার দিবাগত রাতের কোনো এক সময় দৃর্বৃত্তরা তাকে খুন করে আলমারী ভেঙে সাড়ে তিন লাখ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। হত্যাকান্ডের শিকার নারীর নাম বিউটি বেগম (৫১)।

রোববার সকালে খবর পেয়ে নগরীর বোয়ালিয়া থানা পুলিশ নগরীর হোসনীগঞ্জ এলাকার বাড়ি থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করেছে। সুরতহাল তৈরির পর লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। তার মাথায় আঘাতের চিহ্ন ও গলায় শ্বাসরোধের চিহ্ন থাকায় পুলিশ ধারনা করছে তাকে হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানান, টিনের ছাপড়া করা নিজ বাড়িতে তিনি এক ছেলে নিয়ে বসবাস করতেন। তার ছেলের নাম অনিক (৩০)। তিনি বাড়ি সংলগ্ন দোকানে মোবাইল ফ্লেক্সিলোড ও বিকাশের ব্যবসা করতেন। সারাদিন লেনদেন করে রাতের বেলা তিনি মায়ের কাছে টাকা গচ্ছিত রাখতেন। ধারনা করা হচ্ছে এ টাকার লোভেই দৃর্বৃত্তরা ওই নারীকে হত্যা করেছে।

অনিক জানান, তার বাবা ১০ বছর আগে মারা গেছেন। তিনি ওই বাড়িতে মাকে নিয়ে থাকতেন। শনিবার রাতে তার দোকানের সাড়ে তিন লাখ টাকা মায়ের হাতে দিয়েছিলেন। রাতের খাবার পর নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। সকালে উঠে মাকে ডাকতে গিয়ে দেখেন ঘরের মেঝেতে লাশ পড়ে আছে। আলমারী ভাঙা রয়েছে। ওই আলমারীতেই তার মা টাকা রাখতেন। তবে তিনি টাকা পাননি। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট