1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

মেক্সিকোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, নিহত ১৯

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪
  • ৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

উত্তর আমেরিকার দেশ মেক্সিকোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে ১৯ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। স্থানীয় সময় শনিবার (২৬ অক্টোবর) দেশটির মধ্যাঞ্চলীয় জাকাতেকাস প্রদেশে এই দুর্ঘটনা ঘটে।

প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার মেক্সিকোর মধ্যাঞ্চলীয় প্রদেশ জাকাতেকাসের একটি মহাসড়কে বাস দুর্ঘটনায় ১৯ জন নিহত এবং আরও ছয়জন আহত হয়েছেন বলে স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে।

ভোরে হতাহতদের বহনকারী বাসটি ভুট্টা বহনকারী একটি ট্রাক্টর-ট্রেলারের পেছনের অংশের সাথে ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে। মূলত ট্রাক্টর-ট্রেলারের পেছনের ওই অংশটি আলগা হয়ে গিয়েছিল।

অ্যাটর্নি জেনারেলের কার্যালয় বলেছে, তারা ট্রাক্টর-ট্রেলারের “চালককে গ্রেপ্তারের জন্য তদন্ত চালিয়ে যাচ্ছে।”

নাম প্রকাশে অনিচ্ছুক একজন স্থানীয় সরকারি কর্মকর্তা রয়টার্সকে বলেছেন, শনিবার সকালে একটি উপত্যকায় পড়ে থাকা কিছু মৃতদেহ উদ্ধারের প্রচেষ্টা অব্যাহত ছিল।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত কিছু ছবিতে দেখা গেছে, উদ্ধারকারী দল এবং সামরিক বাহিনীর সদস্যসহ নিরাপত্তা বাহিনী এলাকাটি ঘিরে রেখেছে এবং উদ্ধারকারীরা মৃতদেহ উদ্ধারে কাজ করছে।

রয়টার্স বলছে, দুর্ঘটনাকবলিত এই বাসটি চিহুয়াহুয়া প্রদেশের মার্কিন-মেক্সিকো সীমান্তবর্তী শহর সিউদাদ জুয়ারেজের দিকে যাচ্ছিল। অ্যাটর্নি জেনারেলের কার্যালয়ের তথ্য অনুসারে, ক্ষতিগ্রস্তদের মধ্যে কোনও অভিবাসী নেই।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট