1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ:
বৃহস্পতিবারের মধ্যে ছাত্রলীগকে নিষিদ্ধের আল্টিমেটাম রাষ্ট্রপতির পদত্যাগসহ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৫ দফা রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে বঙ্গভবনের সামনে বিক্ষোভ সাগরে সুস্পষ্ট লঘুচাপ, বাড়বে দিনের তাপমাত্রা দক্ষিণ ও পূর্ব লেবাননজুড়ে ইসরায়েলি বিমান হামলা, শিশুসহ নিহত ২৪ গাজায় আবারও স্কুলে ইসরায়েলের হামলা, নিহত অন্তত ১০ ছাত্র হত্যা মামলায় ব্যারিস্টার সুমন গ্রেপ্তার রাজশাহীতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবিতে মানববন্ধন ঢাকার ট্রাফিক ব্যবস্থাপনায় যুক্ত করা হলো শিক্ষার্থীদের বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, ঘূর্ণিঝড়ে পরিণত হওয়ার আভাস

দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করব : আব্দুল খালেক

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

তৃতীয়বারের মতো খুলনা সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আব্দুল খালেক। সোমবার (১২ জুন) রাতে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে ১ লাখ ৫৪ হাজার ৮২৫ ভোট পেয়ে পুনরায় নগর পিতা নির্বাচিত হয়েছেন খালেক।

পুনরায় মেয়র নির্বাচিত হয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তালুকদার আব্দুল খালেক বলেন, কয়েকটি মিল-কারখানা বন্ধের কারণে অনেক শ্রমিক খুলনার বাইরে চলে গেছে। সে কারণে ভোটার উপস্থিতি নিয়ে যে প্রত্যাশা করা হয়েছিল তার চেয়ে কিছুটা ভোট কম পড়েছে। দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করব। অসমাপ্ত কাজ সমাপ্ত করব এবং চলমান উন্নয়ন কাজ সম্পন্ন করবে।

রাত ৯টার দিকে খুলনা জেলা শিল্পকলা একাডেমি থেকে ফলাফল শিট গ্রহণের পর দলের নেতাকর্মীদের সঙ্গে তিনি দলীয় কার্যালয়ে যান।

ঘোষিত ফলাফল অনুযায়ী, ২৮৯ কেন্দ্রে ৫ লাখ ৩৫ হাজার ৫২৯ জন ভোটারের মধ্যে ২ লাখ ৫৬ হাজার ৪৩৩ জন ভোট দিয়েছেন। অন্যান্য প্রার্থীর মধ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতীকের মো. আব্দুল আউয়াল পেয়েছেন ৬০ হাজার ৬৪ ভোট। এছাড়া জাতীয় পার্টির প্রার্থী মো. শফিকুল ইসলাম মধু লাঙল প্রতীকে পেয়েছেন ১৮ হাজার ৭৮ ভোট, জাকের পার্টির এসএম সাব্বির হোসেন গোলাপ ফুল প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৯৬ এবং স্বতন্ত্র প্রার্থী এসএম শফিকুর রহমান টেবিল ঘড়ি প্রতীকে পেয়েছেন ১৭ হাজার ২১৮ ভোট।

প্রসঙ্গত, তালুকদার আব্দুল খালেক নির্বাচনী প্রচারণার সময় ৬০ থেকে ৬৫ শতাংশ ভোটার উপস্থিতি হবে বলে আশা প্রকাশ করেছিলেন।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট