1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

সালমানের পোস্টার ছিঁড়ে ফেলল শাহরুখ ভক্তরা, শাস্তি দিল পুলিশ

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

‘পাঠান’ সিনেমায় ছোট্ট এক চরিত্রে দেখা গেছে সালমান খানকে। শোনা যাচ্ছে, এই অভিনেতার আসন্ন ‘টাইগার ৩’ সিনেমাতে আবার দেখা যাবে শাহরুখকে। যদিও পুরো বিষয়টি এখনও পরিকল্পনাতেই রয়েছে। এর আগেই জ্বলে উঠল বলিউডের শীর্ষ দুই খান শাহরুখ ও সালমানের ভক্তরা। এই দুই তারকার মধ্যেকার সম্পর্ক বর্তমানে বেশ দারুণ হলেও তাদের ভক্তদের সম্পর্কটা যেন একদম ‘সাপে-নেউলে’র মতো।

তেমন কিছুরই এবার দেখা মিললো এক সিনেমার হলের বাইরে। প্রেক্ষাগৃহে ‘জওয়ান’ দেখতে গিয়ে ‘টাইগার ৩’র পোস্টার ছিঁড়ে ফেলেন শাহরুখ খানের ভক্তরা। বিষয়টি নজরে পড়তেই সালমান ভক্তদের সঙ্গে বিবাদে জড়ান তারা।

একপর্যায়ে পরিস্থিতি সামাল দিতে পুলিশের পদক্ষেপ নিতে হয়। দুই খানের ভক্তদেরই প্রেক্ষাগৃহ থেকে বের করে দেন পুলিশ। সেই মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যায়, মুখে ‘জওয়ান’-এর মতো ব্যান্ডেজ বাঁধা তরুণদের কলার ধরে নিয়ে যাচ্ছেন পুলিশ সদস্যরা। সেই ভিডিওতে নেটিজেনদের একাংশের মন্তব্য, ‘এবার জওয়ানি বের করে দেবে পুলিশ’। এ ঘটনায় এখন পর্যন্ত কোনও লিখিত অভিযোগ দায়ের হয়েছে কি না, তা স্পষ্ট করতে পারেনি ভারতীয় সংবাদমাধ্যম।

প্রসঙ্গত, বর্তমানে বক্স অফিসে ঘোড়ার গতিতে ছুঁটছে ‘জওয়ান’। মাত্র আড়াই সপ্তাহেই গোটা বিশ্বে ৯০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছেন শাহরুখ খানের সিনেমা। আর তাতেই উত্তেজনায় উড়ছেন বাদশাহর অনুরাগীরা।

কেউ কেউ নাকি আবার চার-পাঁচবার এই ছবি দেখে ফেলেছেন। এদিকে দিওয়ালিতে আসছে সালমান খানের বহু প্রতীক্ষিত ‘টাইগার ৩’। সেই ছবি নিয়ে ভাইজান ভক্তদের মধ্যেও উন্মাদনা বিরাজ করছে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট