1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

শাকিবের ‘প্রিয়তমা’র ফার্স্টলুক প্রকাশ্যে

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ১২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

এবারের ঈদে মুক্তি পেতে চলেছে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের নতুন সিনেমা ‘প্রিয়তমা’। ইতোমধ্যেই শেষ হয়ে এসেছে এই সিনেমার শুটিং। এবার প্রকাশ পেল ‘প্রিয়তমা’য় শাকিবের ফার্স্টলুক।

শনিবার সন্ধ্যায় প্রকাশিত হয়েছে হিমেল আশরাফ পরিচালিত ঈদে মুক্তির প্রতীক্ষায় থাকা ছবি ‘প্রিয়তমা’র ফার্স্ট লুক!

৩০ সেকেন্ডের একটি ভিডিওর শুরুতেই দেখা যায়, ঝড়ো বাতাসে দীর্ঘ চুল উড়িয়ে আসছে শাকিব। সেই ঝড়ে উড়ে যাচ্ছে সব। শুধু এগিয়ে আসছে কিং খান। কালো চশমায় ঢাকা তার চোখ জোড়া। মুখখানিও ঢাকা। মুখের আব্রু সরাতেই দেখা যায় সুপারস্টার বেশ মারমুখী ভঙ্গীতে। হাতে ধারালো চাকু। সেটি ছুড়ে দিতেই শেষ হয় ‘প্রিয়তমা’র প্রথম ঝলক।

শাকিবের এই লুক দেখে উচ্ছ্বাস প্রকাশ করছেন ভক্তরা। তারা বলছেন, ৩০ সেকেন্ডের এই টিজারে শাকিবের উপস্থিতি রহস্য বাড়িয়েছে। তারা অধীর আগ্রহে ‘প্রিয়তমা’ দেখার অপেক্ষায় আছেন।

‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের বিপরীতে আছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পালকে। টেলিভিশন সিরিয়ালের পরিচিত মুখ তিনি। জানা গেছে, ২০২২ সালে জি-বাংলায় প্রচারিত ধারাবাহিক ‘পিলু’ সিরিয়ালে অভিনয় করেন ইধিকা। এরপর ‘রিমলি’ সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেন। সিরিয়ালপ্রেমীদের কাছে তিনি মোটামুটি জনপ্রিয়।

আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত ‘প্রিয়তমা’ রোম্যান্টিক অ্যাকশন ধাঁচের মৌলিক গল্পের ছবি। এর কাহিনী প্রয়াত ফারুক হোসেনের।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট