1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

মালাইকা-আরবাজের বিচ্ছেদের নেপথ্যে সালমান‍!

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

আরবাজ খান ও মালাইকা আরোরার প্রেমের খবর অজানা নয় কারোর। বিয়ে করে বেশ সুখে সংসার করছিলেন তারা। তবে হঠাৎ এমন কী হল যার জন্য মালাইকাকে অন্য কারও হাত ধরতে হল? কেনই বা মালাইকা নিজের ইচ্ছায় এই সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছিলেন। যদিও সেখানে কোথাও ছিল না পরকীয়ার গন্ধ পর্যন্ত।

মালাইকার কঠিন সময়ে পাশে থাকতে দেখা গেছে ফারহা খান ও করণ জোহরকে। তবে করণ জোহরকে নিয়ে বলিউডের খবর কিন্তু ভালো না। এ কথা সবাই জানে বলিউডের একাধিক বিচ্ছেদের নেপথ্যে রয়েছেন করণ জোহর। তবে মালাইকা বলছেন ভিন্ন কথা। উল্টো‌ বললেন, তোমরা যেভাবে সঙ্গে ছিলে তা কোনোদিনও ভুলব না।

আরবাজের প্রশংসা করে তিনি বলেন, অসম্ভব ভাল মানুষ ও। আজ আমি যেরকম তার নেপথ্যে ভূমিকা আরবাজের। আজ আমি যেখানে তার কৃতিত্বও ওর।

জানা যায়, খান পরিবারে অর্জুন কাপুরকে নিজে ঢুকিয়েছিলেন সালমান খান। কারণ একটাই, বনি কাপুর তার ভীষণ ভাল বন্ধু ছিলেন। পাশাপাশি অর্জুন কাপুর সালমান খানের বোন অর্পিতা খানের সঙ্গে সম্পর্কে ছিলেন। সে সূত্রেই বাড়িতে আসা। আর সেখানেই প্রথম মালাইকার সঙ্গে আলাপ, কাছাকাছি আসা। তবে সম্পর্কের কথা অনেক পরে স্বীকার করেছিলেন তারা। বর্তমানে লিভইনেই রয়েছেন এই জুটি।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট