1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

মাতারবাড়ীতে প্রধানমন্ত্রী, জনসভায় মানুষের ঢল

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ীতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (১১ নভেম্বর) বিকেল সোয়া ৩টার দিকে প্রধানমন্ত্রী মাতারবাড়ী পৌঁছান। সেখানে তিনি মাতারবাড়ী বন্দর উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন। এরপর মাতারবাড়ী টাউনশিপ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে মহেশখালীসহ পুরো জেলাজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। তোরণ, ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে মাতারবাড়ীসহ পুরো মহেশখালী। নির্ধারিত সময়ের আগেই জনসভাস্থলে মানুষের ঢল নেমেছে।

এর আগে পর্যটকদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণে দোহাজারী-কক্সবাজার রেলপথ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী এরপর তিনি রামুতে যান। সেখান থেকে মাতারবাড়ী আসেন। সব মিলিয়ে আজ ১৫টি প্রকল্প উদ্বোধন ছাড়াও তিন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১৯৯৪ সালে বিরোধীদলীয় নেত্রী থাকাকালীন ঘূর্ণিঝড় কবলিত মানুষের দুর্দশা দেখতে কক্সবাজার সফরে এসেছিলেন শেখ হাসিনা। ওই সময় তিনি সমুদ্র উপকূলের দুর্যোগকবলিত মাতারবাড়ীও পরিদর্শন করেন। সেদিন মাতারবাড়ীকে ‘নিজের নানারবাড়ি’ উল্লেখ করে ‘দ্বিতীয় টুঙ্গিপাড়া’ আখ্যা দিয়েছিলেন বঙ্গবন্ধুকন্যা। দীর্ঘ ২৮ বছর পর আজ ‘দ্বিতীয় টুঙ্গিপাড়া’ খ্যাত কক্সবাজারের মাতারবাড়ী এসেছেন প্রধানমন্ত্রী।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট