1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪০ পূর্বাহ্ন

বিচ্ছেদের পথে অজয়-কাজল? একটা পোস্টেই সব স্পষ্ট

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ২১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ক্যারিয়ারের শুরুতে ভিন্ন স্টারকে মন দিয়েছিলেন কাজল ও অজয় দেবগণ। একসঙ্গে কাজ করতে গিয়ে তারা একে অপরের কাছাকাছি আসেন। সেখান থেকেই বাড়ে সম্পর্কের গভীরতা। প্রেমের নানা সমস্যা নিয়ে অজয়ের কাছে হাজির হতেন কাজল। তা ধৈর্য ধরে শুনতেন অভিনেতা, দিতেন সমাধানও। এরপর লাভগুরুর সঙ্গে প্রেমে জড়ান অভিনেত্রী।

এরপরই শুরু হয় তাদের নতুন করে পথ চলা। বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। সেখান থেকে ধীরে ধীরে সংসার, সন্তান, সব চলছিল ঠিক পথে। হঠাৎ গত কয়েক মাসে প্রকাশ্যে আসে অন্য খবর। বর্তমানে নাকি আলাদা থাকছেন কাজল ও অজয় দেবগণ। তার কারণেই নাকি কেঁদে ভাসাচ্ছেন তাদের কন্যা নাইসা দেবগণ। যদিও এ খবর নিয়ে কখনোই মুখ খোলেননি এই জুটি। তবে দিন দিন এই খবর যেন ছড়িয়ে পড়ছিল সর্বত্রই। যদিও কাজলের সিরিজের প্রচারে উপস্থিত থাকতে দেখা গেছে অজয় দেবগণকে।

অজয় দেবগণ এবার একটি পোস্টেই সব প্রশ্নের উত্তর দিয়ে দিলেন। ঝড়ের গতিতে তা ভাইরাল হয়েছে। দুই সন্তান ও কাজলকে নিয়ে ব্রাঞ্চে মজলেন তিনি। গর্ব করে লিখলেন, পরিবারের সঙ্গে কাটানো সময়ই সবচেয়ে বেশি দামি। পরিবারের সঙ্গে ছবি শেয়ার করে তিনি ক্যাপশন দিলেন, ‘এই ব্রাঞ্চের সঙ্গে সময় কাটানোর চেয়ে সুন্দর আর কিছুই নেই…।’

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট