1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

ফেরদৌসকে ভোটার বাড়ানোর নির্দেশনা প্রধানমন্ত্রীর

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ১২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রথমবারের মতো সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। ঢাকা-১০ আসনে নৌকা প্রতীক নিয়ে লড়বেন তিনি। ভোটের আগে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে বার্তা পেয়েছেন এই নায়ক। ফেরদৌসকে নির্বাচন নিয়ে দিকনির্দেশনা তিনি। 

ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রী যেহেতু ধানমন্ডি-৩২ এ বড় হয়েছেন, এই এলাকার কোথায় যেতে হবে, কোথায় গেলে ভোটাররা আসবে। এসব জায়গায় আমি যাচ্ছি। আমি যেতে না পারলে আমার কো-আর্টিস্টদের পাঠাচ্ছি। তারা আমার হয়ে লিফলেট বিতরণ করছে। এভাবেই আপার (শেখ হাসিনা) নির্দেশনা অনুযায়ী পথ চলছি।

তিনি বলেন, ‘আমি সংসদ সদস্য নির্বাচিত হলে ঢাকা-১০ আসনের সর্বস্তরের মানুষের সমস্যা সমধানে কাজ করবে। নির্বাচনী প্রচারণায় এখন যেমন আমি মানুষের কাছে যাচ্ছি, নির্বাচিত হলেও একইভাবে মানুষের কাছে কাছে গিয়ে তাদের সমস্যার কথা শুনবে।’

প্রসঙ্গত, চলচ্চিত্রের পাশাপাশি দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ফেরদৌস। দলটির বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকার পাশাপাশি প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে জাতিসংঘের ৭৩তম অধিবেশনেও যোগ দিয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এ নায়ক।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট