1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর সফর: অর্থনৈতিক অঞ্চল চান রাজশাহীবাসী

স্টাফ রিপোর্টার :
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৩০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

পাঁচ বছর পর দলের সভানেত্রীর আগমন উপলক্ষে উজ্জীবীত রাজশাহীর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রী আসছেন। তাই রাজশাহীজুড়ে উৎসবের আমেজ। ব্যানার, ফেস্টুন আর তোরণে সেজেছে নগর।

মাদ্রসা মাঠে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। ফলক উন্মোচন করবেন ৩৩টি মেগা প্রকল্পের। প্রধানমন্ত্রীর কাছে এবার অর্থনৈতিক অঞ্চল, কৃষি ও আইটি বিশ্ববিদ্যালয় চায় রাজশাহীবাসী।

স্থানীয় এক বাসিন্দা বলেন, “আমরা অর্থনৈতিক অঞ্চলটা আমরা চাই, এছাড়া আর্ন্জাতিক বিমানবন্দর চাই। আরেকটা জিনিস চাই, সেটা হল হাটিকুমরুল থেকে চাপাইনবাবগঞ্জ পর্যন্ত ফোরলেন সড়ক। ”

জনসভার প্রস্তুতি শেষ পর্যায়ে। মাদ্রাসা মাঠ ছাড়াও তিন কিলোমিটার এলাকাজুড়ে প্রধানমন্ত্রীর ভাষণ শোনার ব্যবস্থা করা হয়েছে।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার জানান, “এলইডি টিভি দিয়েছি বিভিন্ন পয়েন্টে, প্রায় ১৩০ টি মাইক দিয়েছি।”

“আমরা আশা করছি যদিওবা মাদ্রাসা মাঠে জনসভার স্থল কিন্তু পুরো রাজশাহীতেই সেদিন হবে জনসভা।” বলেন তথ্যমন্ত্রী আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক হাছান মাহমুদ।

এই জনসভায় প্রধানমন্ত্রীর কাছে স্মার্ট বাংলাদেশ গড়ার পরিকল্পনা শুনতে চান এ অঞ্চলের মানুষ।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেন, “সম্পার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে জননেত্রী শেখ হাসিনা তার কর্মসূচী ভিত্তিক বক্তব্য দেবেন।”

প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ করতে চেয়েছিলেন তা হয়ে গেছে, তার সুফল পাওয়া যাচ্ছে। এবার স্মার্ট বাংলাদেশ গড়তে চাচ্ছেন তরুণদের নিয়ে, সেটাও ইনশাআল্লাহ হয়ে যাবে।” বলেন রাজশাহী সিটি করপোরেশন মেয়র এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন।

এই জনসভায় দেশের উন্নয়ণ তুলে ধরে আগামী নির্বাচনে নৌকার প্রার্থীদের জন্য ভোট চাইবেন প্রধানমন্ত্রী, বলেন প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।

আরেক প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানক বলেন, ” দেশবাসীকে এক গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দিবেন প্রধানমন্ত্রী।”

জনসভার আগে প্রধানমন্ত্রী বাংলাদেশ পুলিশ একাডেমীতে ৩৮তম বিসিএস ক্যাডারের শিক্ষানবিস সহকারি পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে অভিবাদন গ্রহন ও প্যারেড পরিদর্শন করবেন।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট