1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

পুরনো প্রেমিকের কাছেই ফিরলেন সুস্মিতা!

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ১২১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন তিন বছর নাকি মডেল রহমান শালের সঙ্গে প্রেম করছেন। আবার পরে শোনা গেছে এই সম্পর্কে নাকি ভাঙন ধরেছে! গেল বছর এমন খবর ছড়িয়ে যায়।

তবে নতুন খবর, পুরনো প্রেমিক রহমান শালের কাছেই ফিরলেন সুস্মিতা।
প্রেমিকের হাতে হাত রেখে নতুন করে দিলেন সম্পর্কের জল্পনায় সিলমোহর। অভিনেত্রীর প্রি-দিওয়ালি পার্টির ছবি দেখার পর এমনটাই বলছেন নেটিজেনরা।

দিওয়ালি এই পার্টিতে গোলাপি পাড়ের কালো ট্রান্সপারেন্ট শাড়ি পরে গিয়েছিলেন সুস্মিতা। রহমান শালের পরনে ছিল সাদা কুর্তা আর জলপাই রঙের জ্যাকেট। রহমান শালের হাত ধরেই হাসিমুখে পার্টি থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী। একসঙ্গে ক্যামেরার সামনে পোজও দেন দুজন।

এর আগে গেল বছরের শেষে কাশ্মীরি মডেল রহমান শালের সঙ্গে সম্পর্কে ইতি টেনে খবরে আসেন সুস্মিতা। অভিনেত্রী জানিয়েছিলেন, রহমান শালের সঙ্গে বন্ধুত্ব থাকবে। সেই সময় খবরে এসেছিল বেশ কয়েকদিন ধরেই তাদের সম্পর্ক তিক্ত হয়ে উঠেছিল। এর মাঝেই ললিত মোদির সঙ্গে সুস্মিতার সম্পর্কের গুঞ্জন নিয়ে উত্তাল হয় সামাজিকমাধ্যম।

এর মধ্যেই আবার হৃদরোগে আক্রান্ত হন সাবেক বিশ্বসুন্দরী। এই সময়টাতে নাকি সুস্মিতার ছায়াসঙ্গী ছিলেন রহমান শালে। এমনকী, হাসপাতাল থেকে ফেরার পর সুস্মিতাকে সামলেছেন তিনি। অভিনেত্রীকে ধীরে ধীরে সুস্থ হতে সাহায্য করেছেন।

শুটিং ফ্লোরেও ফিরেছেন সুস্মিতা। ‘তালি’, ‘আরিয়া ৩’র জন্য প্রশংসা পেয়েছেন। তাই কঠিন সময়ে পাশে থাকা সঙ্গীকে বোধহয় আবারও কাছে টেনেছেন সুস্মিতা।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট