1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

দেশের প্রথম জুয়েলারি পার্ক হচ্ছে বসুন্ধরা সিটিতে, বিশেষ সুবিধা পাবেন ব্যবসায়ীরা

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ১৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

দেশে প্রথমবারের মতো বিশ্বমানের বিশেষায়িত জুয়েলারি পার্ক হতে যাচ্ছে রাজধানীর অভিজাত শপিংমল বসুন্ধরা সিটিতে। স্বর্ণ শিল্পের বিকাশ ও উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) এ উদ্যোগ নিয়েছে।

বসুন্ধরা সিটির লেভেল-৭ এ বিশেষ একটি জোনে হবে এই পার্ক। যেখানে মিলবে আকর্ষণীয় ও অত্যাধুনিক ডিজাইনের গহনার সমাহার। এতে অগ্রাধিকার পাবেন দেশীয় স্বর্ণ শিল্পের উদ্যোক্তারা।
সংশ্লিষ্টরা জানান, দেশের স্বর্ণ শিল্পের এক অভূতপূর্ব সাফল্যের অংশীদার বাজুস। স্বর্ণ শিল্পের এই বৃহৎ সংগঠনটি দেশের স্বর্ণ খাতের সুষ্ঠু বিকাশ, উন্নয়ন এবং বিপণনের পরিবেশ সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

বাজুস জানায়, সংগঠনটি বরাবরই দেশের উন্নয়নে ভূমিকা রাখতে বদ্ধপরিকর। এ কারণে সংগঠনটি দেশীয় মুদ্রার পাচার রোধে নানাবিধ উদ্যোগও ইতিমধ্যে গ্রহণ করেছে। বাজুস জুয়েলারি পার্ক দেশীয় মুদ্রা পাচার রোধে, হুন্ডির মাধ্যমে অবৈধ ক্রয়-বিক্রয় রোধে সরকারের রাজস্ব বৃদ্ধির লক্ষ্যে নানা কার্যক্রম গ্রহণ করেছে।

এই পার্কে বসুন্ধরা গোল্ড রিফাইনারি লিমিডেট (বিজিআরএল) ডিস্ট্রিবিউশন হাব হিসেবে নিজেদের কাজ পরিচালনা করবে। বিজিআরএল থেকে উৎপাদিত স্বর্ণ ও স্বর্ণালঙ্কার বাজুস জুয়েলারি পার্ক ডিস্ট্রিবিউশন চ্যানেলের মাধ্যমে বিপণন করা হবে।

বাজুস জানায়, স্বর্ণ ব্যবসায়ীদের জন্য বাজুস নিয়ে এসেছে বিশেষ সুবিধায় ৩০০ বর্গফুটের দোকান কেনার সুযোগ। আগে এলে আগে পাবেন ভিত্তিতে বিক্রি চলছে ২০০ দোকান। জুয়েলারি শোরুম করার জন্য আগ্রহী ব্যবসায়ীদের বাজুস অফিস, লেভেল ১৯ বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স অথবা ০১৭১৩৩৬৬৬৬৪, ০১৯৬৬৬৬৬৫৫৫, ০১৭১২৩৯২৪০৪ মোবাইল নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট