1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

দুর্গাপূজায় নিরাপত্তা দেবে ২ লাখের বেশি আনসার

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

শারদীয় দুর্গা উৎসবে নিরাপত্তা দিতে সারা দেশে আনসার ও ভিডিপির ২ লাখ ১২ হাজার ৬১২ জন সদস্য মোতায়ন রয়েছে বলে জানিয়েছেন আনসার ও ভিডিপির পরিচালক আহসান উল্লাহ।

শনিবার (২১ অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে মাদারীপুরে শ্রী রাধা গোবিন্দ্র সর্বজনীন কেন্দ্রীয় মন্দির পরিদর্শনকালে সাংবাদিকদের এ তথ্য দেন তিনি।

 

আনসার ও ভিডিপির পরিচালক আহসান উল্লাহ বলেন, ‘শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সারা দেশে ৩২ হাজার ৮৪৫টি মণ্ডপে পূজার আয়োজন হচ্ছে। এসব মণ্ডপের প্রতিটিতে কমপক্ষে ৬ জন করে আনসার-ভিডিপি সদস্য মোতায়ন আছে। এর মধ্যে প্রতিটি মণ্ডপে ২ জন নারী সদস্যকে বাধ্যতামূলক রাখা হয়েছে। সারাদেশে দুর্গা উৎসবকে নিরাপত্তার বলয়ে রাখতে ২ লাখ ১২ হাজার ৬১২ জন সদস্য মোতায়ন রয়েছে। তারা প্রথম নিরাপত্তাকর্মী হিসেবে নিরাপত্তা দিবেন। এরপরে পুলিশ, র‍্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্য সদস্যরা ভূমিকা রাখবে। ’

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপির মাদারীপুর জেলা কমান্ড্যান্ট ফারজানা রহমান, সার্কেল অ্যাডজুট্যান্ট নীরব বিশ্বাস, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আবুল কালাম, রাধা গোবিন্দ্র মন্দিরের সভাপতি নন্দ দুলাল সাহা, সাধারণ সম্পাদক বাবুল দাস। পরে পরিচালক আরও কয়েকটি মন্দির পরিদর্শন করে হিন্দু নেতাদের সাথে কুশন বিনিময় করেন।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট