1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

দুই বউয়ের দ্বন্দ্ব, ‘ভালো নেই’ শাকিব

বিনোদন ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকাই সিনেমার অভিনেতা শাকিব খানের প্রাক্তন দুই স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর দ্বন্দ্ব এখন চরমে। বিভিন্ন ইস্যু নিয়ে প্রকাশ্যে বাগযুদ্ধে নেমেছেন তারা। তাদের দুজনার এমন কর্মকাণ্ডের মাঝে ভালো নেই শাকিব খান।

সম্প্রতি ‘আগুন’ সিনেমার শুটিং করতে গিয়ে পায়ে আঘাত পেয়েছেন অভিনেতা। পায়ে প্লাস্টার করতেও হয়েছে। তাই চিকিৎসকের পরামর্শে পূর্ণ বিশ্রামে রয়েছেন তিনি। এছাড়া অপু-বুবলীর প্রকাশ্য দ্বন্দ্বে মানসিক চাপেও আছেন তিনি। শাকিবের একাধিক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সাবেক দুই স্ত্রীর এসব নিয়ে মোটেও মাথা ঘামাতে চাচ্ছেন না তিনি। তবে তাকে জড়িয়ে দুজনের কর্মকাণ্ডে মানসিকভাবে আঘাত পাচ্ছেন। যার প্রভাব কাজেও পড়ছে।

সম্প্রতি এক টেলিভিশন অনুষ্ঠানে বুবলীকে খোঁচা দিয়ে কথা বলেছেন অপু বিশ্বাস। তার পারিবারিক শিক্ষা নিয়েও কথা বলেন। এতেই চটেছেন বুবলী। অপু বিশ্বাসকে ইঙ্গিত করে মামলার হুমকি দিয়ে দীর্ঘ স্ট্যাটাসও দেন বুবলী।

সামাজিক মাধ্যমে তিনি লিখেছেন- ‘আমি একটি কথা স্পষ্ট করে বলে দিতে চাই। কারও নোংরা ব্যক্তিস্বার্থ উদ্ধারে আমাকে নিয়ে বা আমার ব্যক্তিজীবন নিয়ে কেউ কোনো বেফাঁস মন্তব্য করলে বা কোনো ইঙ্গিতপূর্ণ কথা বলার চেষ্টা করলে তার বা তাদের বিরুদ্ধে আমি দেশের প্রচলিত আইনে যথাযথ ব্যস্থা গ্রহণ করব, কারণ আমি দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল।’

২০০৮ সালের ১৮ এপ্রিল অপু বিশ্বাসকে গোপনে বিয়ে করেছিলেন শাকিব। এমনকি তাদের সন্তান আব্রাহম খান জয়ের জন্মের খবরও গোপন রেখেছিলেন তারা। এরপর ২০১৭ সালের ১০ এপ্রিল সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। জানান, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে তাদের সন্তানের জন্ম হয়। এ খবর সামনে আসার পর ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের আবেদন করেন শাকিব। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

এরপর ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে। গুঞ্জন ছিল, বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট