1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

তরুণীর সঙ্গে রাজশাহী জেলা ছাত্রদলের নতুন আহবায়কের আপত্তিকর ছবি ভাইরাল

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

তরুণীর সঙ্গে রাজশাহী জেলা ছাত্রদলের নতুন আহবায়ক এসএম সালাউদ্দিন আহম্মেদ শামীম সরকারের একাধিক ছবি ভাইরাল হয়েছে। যাদের মধ্যে বাড়ির একটি কিচেন রুমে এক তরুণীকে জড়িয়ে ধরা আপত্তিকর একটি ছবিও রয়েছে। শামীম সরকারের সঙ্গে আপত্তিকর অবস্থায় যে তরুণীর ছবি দেখা যায় তার বাড়ি চারঘাটে বলে জানা গেছে।

ছবিগুলো শনিবার দুপুরে গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো হয়েছে। এ নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। এছাড়াও বর্তমানে তার ছাত্রত্ব আছে কিনা এ নিয়েও বিতর্ক সৃষ্টি হয়েছে। একই সঙ্গে তাকে সংগঠন থেকে বহিস্কারেরও দাবি তুলেছে ছাত্রদলের একাংশের নেতারা।

গত ৫ সেপ্টেম্বর রাজশাহী জেলা ছাত্রদলের ১৯ সদস্য বিশিষ্ট আংশিক আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে এস এম সালাউদ্দিন আহম্মেদ শামীম সরকারকে আহবায়ক ও আল আমিনকে সদস্যসচিব করা হয়েছে। শামীম সরকারের বাড়ি বাঘার গড়গড়ি ইউনিয়নের সরেরহাটে। জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত শামীম সরকার এর আগে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

 

 

 

 

ছাত্রদলের একাধিক সূত্রে জানা গেছে, শামীম সরকার ২০২০ সাল পর্যন্ত ঢাকায় স্যামসাং কোম্পানীর সেলস ম্যানেজার ছিল। তার পর রাজশাহীতে বদলি হয়ে আসে। তৎকালীন জেলা ছাত্রদল সভাপতি রেজাউল করিম টুটুলের সাথে তার ভাল সম্পর্ক গড়ে উঠে। টুটুলের মাধ্যমে রাতারাতি জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক পদ পান শামীম সরকার। এর আগে শামীর সরকার কোন ইউনিটের ছাত্রদলের সদস্য পর্যন্ত ছিলেন না।

অভিযোগ রয়েছে, জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদের পিএস হিসেবে পরিচিত জালালের সাথে সখ্যতা গড়ে তুলেন রেজাউল করিম টুটুল ও শামীম সরকার মিলে। এর পর তারা তিনজন মিলে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ জেলার বিভিন্ন ইউনিট কমিটিতে পদ বাণিজ্যের সিন্ডিকেট গড়ে তোলে। তারা আবু সাঈদ চাঁদকে ম্যানেজ করে বিভিন্ন ইউনিটের পদ দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেন। এর পর থেকেই শামীম সরকারকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

নাম প্রকাশ না করার শর্তে ছাত্রদলের এক নেতা জানান, শামীম সরকার একাধিক বিয়ে করেছেন বলে শুনেছি। তার নিজ এলাকায় এমনই প্রচার রয়েছে। বাঘার সরেরহাট এলাকার এক তরুণীকে বিয়ে করেছেন বলে তার সঙ্গে শামীম সরকারের ঘনিষ্ট ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ওই তরুণীকে নিয়ে রাজশাহী নগরীতে স্বামী-স্ত্রীর পরিচয়ে ভাড়া বাসায় বসবাসও করেছেন তিনি।

এ সব বিষয়ে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে সাদা পোষক পড়া তরুণীকে নিজের বান্ধুবী পরিচয় দেন এসএম সালাউদ্দিন আহম্মেদ শামীম সরকার। তার জন্মদিনের অনুষ্ঠানে এই ছবি তোলা হয়েছে। আর বাকি ছবিগুলো এডিট করা বলে দাবি করেন তিনি।
ছাত্রদলের গঠনতন্ত্র অনুযায়ী পদ পেতে হলে অবিবাহিত ও নিয়মিত ছাত্র হতে হবে এ বিষয়টি জানতে চাইলে শামীম সরকার বলেন, আমি এখনো বিয়ে করিনি। এছাড়াও একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে অনার্স পাস করে বর্তমানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে হিসাব বিজ্ঞান বিভাগে এমবিএ করছি। আমার রাজনৈতিক সুনাম নষ্ট করার জন্য একটি পক্ষ আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন বলেও দাবি করেন এই ছাত্রদল নেতা।

 

 

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট