1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

ঢাকার বিভিন্নস্থানে গ্যাস লিকেজের খবর, আতঙ্কে মানুষজন

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ১৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্যাস লিকেজের ফোন এসেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি টিম বিভিন্ন জায়গায়ও গিয়েছে লিকেজের বিষয়টি দেখার জন্য।

সোমবার (২৪ এপ্রিল) রাত ১০টার পর থেকে রাজধানীর মগবাজার, ইস্কাটন, খিলগাঁও, রামপুরা ও মহাখালীসহ বিভিন্ন এলাকা থেকে ফায়ার সার্ভিসের কাছে গ্যাস লিকেজের ফোন আসে।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাফি আল ফারুক বলেন, রাত ১০টার পর থেকে রাজধানীর খিলগাঁও রামপুরাসহ বলতে গেলে সারা রাজধানী থেকে আমাদের কাছে গ্যাস লিকেজের ফোন আসছে। এসব ফোন পাওয়ার পর আমাদের দুইটি টিম রাজধানীর বিভিন্ন জায়গায় লিকেজের বিষয়টি দেখতে যায়। আমাদের টিম প্রাথমিকভাবে জানতে পারে গ্যাসের অতিরিক্ত চাপের কারণে বিভিন্ন জায়গায় লিকেজ হচ্ছে। পরে বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

এদিকে গ্যাস লিকেজ নিয়ে ফেসবুকে অনেকে বিভিন্ন ধরনের পোস্ট দিচ্ছেন। অনেক নেটিজেন পোস্ট দিয়ে লিখছেন তাদের এলাকায় গ্যাসের গন্ধে থাকা যাচ্ছে না। প্রচুর পরিমাণে গ্যাস লিকেজ হচ্ছে এবং তারা আতঙ্কিত হয়ে পড়েছেন। এ বিষয়ে সংশ্লিষ্ট এলাকায় মাইকিংও করা হচ্ছে বলে পোস্টে জানানো হয়। আতঙ্কিত মানুষজন জাতীয় জরুরি সেবা ৯৯৯ ও ফায়ার সার্ভিস এ কল করে সহযোগিতা চাচ্ছেন।

এ বিষয়ে তিতাসের জিএম অপারেশন সেলিম মিয়া বলেন, গ্যাস লিকেজের ঘটনা সম্পর্কে আমরা অবগত আছি। ইতোমধ্যেই টেকনিক্যাল টিম কাজ শুরু করেছে। ধারণা করা হচ্ছে, শিল্প কারখানায় গ্যাস সরবরাহ বন্ধ থাকায় লাইনে ওভার ফ্লো বা চাপ বেড়ে গেছে। যার গন্ধটাই বাইরে ছড়িয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট