1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

চার বোর্ডের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ

শিক্ষা ডেস্ক:
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ২২০ বার এই সংবাদটি পড়া হয়েছে

অতি প্রবল ঘূর্ণিঝড় মোখার কারণে রোববার চট্টগ্রাম, কুমিল্লা, যশোর ও বরিশাল বোর্ডের আওতার সব শিক্ষাপ্রতিষ্ঠানের কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। শনিবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা মন্ত্রণালয় এবং অধিদপ্তর থেকে আলাদা দুটো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ওই চার বোর্ডের আওতাধীন জেলাসমূহের মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম রোববার বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে সম্ভাব্য দুর্যোগকবলিত এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান ও অফিসসমূহের গুরুত্বপূর্ণ নথি, ডকুমেন্টস, কম্পিউটার সামগ্রী ও অন্যান্য উপকরণ নিরাপদে সংরক্ষণ করতে বলা হয়েছে।

এর আগে ঘূর্ণিঝড় মোখার কারণে চট্টগ্রাম, কুমিল্লা, যশোর, বরিশাল, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড ও কারিগরি বোর্ডের রবি ও সোমবারের এসএসসি পরীক্ষা স্থগিত করা হয়।

রোববার সকাল ছয়টা থেকে সন্ধ্যা ছয়টার মধ্যে যেকোনো সময় মোখা বাংলাদেশের উপকূল অংশে আঘাত হানতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

ঘূর্ণিঝড়ের আশঙ্কায় কক্সবাজার সমুদ্রবন্দরকে ১০ নম্বর মহাবিপদ সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। পায়রা সমুদ্রবন্দরে মহাবিপদ সংকেত বাড়িয়ে আট নম্বর করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট