1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

মেলবোর্ন টেস্ট
অজিদের ছোট লিড, শাহিনের জোড়া আঘাত

স্পোর্টস রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

আগের দিনের ব্যাটিং বিপর্যয়টাই হয়ত পাকিস্তানের ক্রিকেটারদের মাঝে আক্ষেপ হয়ে থাকবে। অস্ট্রেলিয়ার মাটিতে প্রায় ২৮ বছর টেস্ট জেতা হয়নি তাদের। এমন অবস্থানে থেকেও মেলবোর্নে শুরুটা মন্দ হয়নি তাদের। প্রথম ইনিংসে অস্ট্রেলিয়াকে রেখেছিল নাগালের মাঝেই। নিজেদের ব্যাটিং ইউনিট শুরুটাও করেছিল দারুণ। কিন্তু মাঝের ব্যাটিং ধসে বক্সিং ডে টেস্ট থেকে অনেকটাই ছিটকে গিয়েছে তারা। 

পাকিস্তান নিজেদের তৃতীয় দিনের খেলা শুরু করেছিল ৬ উইকেটে ১৯৪ রান দিয়ে। শেষ স্বীকৃত ব্যাটার হিসেবে ক্রিজে ছিলেন মোহাম্মদ রিজওয়ান। তবে নিজের আর দলের কোনো ইনিংসই ঠিক বড় করা হয়নি তার। আগের দিনের সঙ্গে স্কোরবোর্ডে দলীয় স্কোর ২১ রান যোগ করতেই ফিরে যান তিনি। কামিন্সকে কাভার ড্রাইভ করতে গিয়ে ওয়ার্নারের তালুবন্দী হয়েছেন তিনি। করেছেন ৪২ রান।

শাহিন আফ্রিদি ছিলেন খুনে মেজাজে। রান তোলার তাড়া ছিল। ২৮ বলে ৪ চারের মারে ২১ রান করেছেন। দলের স্কোর বাড়ানোর চেষ্টা ছিল। আড়াইশ এর কাছাকাছি স্কোর নিয়ে ফেরেন সাজঘরে। নাথান লায়নের বলে এলবিডব্লিউ না হলে আরও খানিকটা ভরসা পেতে পারতো পাকিস্তান। ২৪০ রানে ৮ম উইকেটের পতন।

আমির জামাল বোলার হলেও খেলতে চেয়েছেন পারফেক্ট টেস্ট ইনিংস। ৮০ বলে ৩৩ রান করে ঠিক পথেই ছিলেন। কিন্তু অপরপাশে সঙ্গী কেউ ছিল না। পাকিস্তানও থেমেছে ২৬৪ রানে। অজিদের হয়ে ৫ উইকেট কামিন্সের। ৪ উইকেট লায়নের।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট