1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

রাজশাহীতে ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ৩২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। খেলা শেষে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল রাজশাহী চ্যালেঞ্জার্স ও রানার আপ দল নর্দান টাইটান্স দলের খেলোয়াড়, কর্মকর্তাদের হাতে মেডেল ও ট্রফি তুলে দেন রাসিক মেয়র।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গনের রয়েছে গৌরবজ্জল সাফল্য। রাজশাহীতে ক্রিকেট, হকি, ফুটবলসহ বেশ কয়েকটি ক্রীড়া একাডেমি রয়েছে। এসব প্রতিষ্ঠান থেকে খেলোয়াড় তৈরি হচ্ছে। এজন্য উদ্যোক্তাদের ধন্যবাদ জানান তিনি।

মাদক, সন্ত্রাস থেকে দুরে থাকতে ক্রীড়াঙ্গণের ভূমিকা অপরিসীম উল্লেখ করে তিনি রাসিক বলেন, রাজশাহীতে ক্রীড়াঙ্গনের সর্ববৃহৎ প্রতিষ্ঠান বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের আঞ্চলিক কার্যালয়ের কার্যক্রম শুরু হয়েছে। রাজশাহীর ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে আরও সহযোগিতা করা হবে।

ক্লেমন রাজশাহী ক্রিকেট একাডেমির পরিচালক খালেদ মাসুদ পাইলটের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান। ক্লেমন রাজশাহী ক্রিকেট একাডেমির আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার বিজয় বশাক, জাতীয় ক্রীড়া পরিষদ রাজশাহীর উপ-পরিচালক আয়েশা বেগম, রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাকসুদা আলম রোজী।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট