1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

রাজধানীর কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি কম

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন রোববার (৭ জানুয়ারি) সকালে বেশ কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটারদের উপস্থিতি কম। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়তে পারে।

রাজধানীর ইস্কাটন ইস্পাহানি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্র ঘুরে দেখা যায়, ভোটারদের উপস্থিতি কম। সকাল ৮ টা থেকে ভোটদানের সময় শুরু হলেও বিভিন্ন বুথের সামনে হাতে গোনা ভোটারের উপস্থিতি ছিল।

ইস্পাহানি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রিসাইডিং অফিসার মো. আসাদুজ্জামান জানান, ভোটদান কার্যক্রম শুরু হয়েছে। শান্তিপূর্ণভাবে ভোটদান চলছে।

সকাল সাড়ে ৮ টায় রাজধানীর বড় মগবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র ঘুরে দেখা যায়, এই কেন্দ্রেও ভোটারদের উপস্থিতি খুব কম। এই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. শাহেদুজ্জামান জানান, শান্তিপূর্ণ ভাবে ভোটদান কার্যক্রম শুরু হয়েছে।

এই কেন্দ্রে তিন হাজার ২৩৮ জন ভোটার রয়েছে বলেও জানান তিনি।

ঢাকা-১২ আসনের আওতায় কেন্দ্র দুইটি ঘুরে দেখা যায়, এই আসনে ৬ জন প্রার্থী থাকলেও কেন্দ্রের বুথগুলোতে সকল প্রার্থীর পোলিং এজেন্ট নেই।

এদিকে ভোটারদের সুবিধার জন্য কেন্দ্রের বাইরে ক্যাম্পে ভোটার তালিকায় নাম খুঁজে বের করতে সহায়তা করছেন নৌকা প্রার্থীর সমর্থকরা। তবে অন্য কোনো প্রার্থীর ক্যাম্প চোখে পড়েনি।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট