1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

মাশরাফিকে জরিমানা

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মুর্তজাকে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই আসনের আরও তিন প্রার্থীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নির্বাচনের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম ও মো. আনিসুর রহমান এ জরিমানা করেন।

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, পোস্টার সঠিক জায়গায় না লাগিয়ে আচরণবিধি ভঙ্গের দায়ে দুপুরে মাশরাফি বিন মুর্তজাকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এর আগে গতকাল একই অপরাধে জাতীয় পার্টির ফায়েকুজ্জামান ফিরোজকে ১৫ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান। অন্যদিকে ঐক্যফ্রন্টের লতিফুর রহমানকে ৩ হাজার টাকা ও ইসলামী ঐক্যজোটের প্রার্থী মো. মাহবুবুর রহমানকে ২ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম বলেন, আচরণবিধি লঙ্ঘন করায় চার প্রার্থীকে জরিমানা করা হয়েছে। একইসঙ্গে একদিনের মধ্যে প্রার্থীদের নিজ দায়িত্বে আচরণবিধি লঙ্ঘন করে যেসব পোস্টার লাগানো হয়েছে তা সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট