1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

বাবার জন্মদিনে খোলা চিঠি এষা-সানির

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

৮৮তম বছরে পা রাখলেন বলিউডের ‘হি-ম্যান’ ধর্মেন্দ্র। জন্মদিনে তাকে খোলাচিঠি লিখলেন এষা দেওল ও সানি দেওল। ইনস্টাগ্রামে ধর্মেন্দ্রের সঙ্গে বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে সানি লিখেছেন, ‘শুভ জন্মদিন বাবা। তোমাকে ভালোবাসি।’

বাবার সঙ্গে স্পেশ্যাল ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মেয়ে এষাও। মেয়ের কপালে স্নেহচুম্বন করছেন বাবা। মুখে আনন্দের হাসি। ছবিগুলো শেয়ার করে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন বাবা। তোমাকে ভালোবাসি। আমি প্রার্থনা করি তুমি সবসময় সুখী, সুস্থ এবং শক্তিশালী থাকো।’

ভারতীয় চলচ্চিত্রের অন্যতম অ্যাকশন হিরো হিসেবে প্রশংসিত ধর্মেন্দ্র। বলিউডের এই ‘হি-ম্যান’ দ্য বার্নিং ট্রেনের মতো অনেক আইকনিক ছবিতে দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে অনুরাগীদের মন জয় করে নিয়েছেন।

সম্প্রতি তাকে দেখা গিয়েছিল পরিচালক করণ জোহরের ‘রকি অর রানি কি প্রেম কাহানি’তে। সেখানে রণবীর সিং এবং আলিয়া ভাটের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। শুধু তাই নয়, বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে তার রসায়ন নজর কেড়েছিল সেই ছবিতে। আগামীতে, রোমান্টিক একটি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। যেখানে শহিদ কাপুর এবং কৃতি শ্যানন রয়েছেন মুখ্য ভূমিকায়।

অন্যদিকে ‘ইক্কিস’ ছবিতে মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ধর্মেন্দ্র। পরম বীর চক্র পুরস্কারপ্রাপ্ত সেকেন্ড লেফটেন্যান্ট অরুণ ক্ষেতারপালের জীবনকে কেন্দ্র করে ছবিটি পরিচালিত করবেন শ্রীরাম রাঘবন। যদিও মুক্তির দিনক্ষণ প্রকাশ করেননি নির্মাতারা। কিংবদন্তি অভিনেতাকে দেখা যাবে ‘আপনে’ ছবির সিক্যুয়েলে। যেখানে অভিনয় করবেন তার দুই পুত্র সানি ও ববি এবং নাতি করণ দেওল।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট