1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

বাংলাদেশ কোচের দায়িত্বে আবারও হাথুরু সিংহে

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ৩৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

গত বছর রাসেল ডোমিঙ্গোর বিদায়ের পর থেকেই বাংলাদেশ দলের প্রধান কোচের চেয়ার ফাঁকা পড়ে রয়েছে। তবে গুঞ্জন ছিলো আবারো চন্ডিকা হাথুরুসিংহেই ফিরছেন সাকিব আল হাসানদের কোচ হয়ে। এবার সব গুঞ্জন সত্যি করে আগামী দুই বছরের মেয়াদে বাংলাদেশ ক্রিকেটের হেড কোচের দায়িত্বে আবারও আসলেন চান্দিকা হাথুরুসিংহে।

মঙ্গলবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের কাছে আনুষ্ঠানিক ঘোষণায় এ কথা জানান। কমপক্ষে দুই বছরের মেয়াদে চান্দিকা হাথুরুসিংহের সাথে চুক্তি হয়েছে বলে তিনি জানান।

বিসিবি সূত্রে জানানো হয়েছে, তিন ফরম্যাটেই বাংলাদেশের হেড কোচের দায়িত্ব পালন করবেন হাথুরুসিংহে। ফেব্রুয়ারির ১৯-২০ তারিখেই হাথুরুসিংহে বাংলাদেশে এসে পৌঁছুবেন বলে বোর্ড সভাপতি জানান।

নাজমুল হাসান পাপন আরও জানান, হেড কোচ হিসেবে হাথুরুসিংহের নিয়োগের ব্যাপারের খেলোয়াড়দের সাথে তার কোনো কথা হয়নি। তবে মাশরাফী বিন মোর্ত্তজা, তামিম ইকবাল ও সাকিব আল হাসানের সাথে এ বিষয়ে তার কথা হয়েছে। তারা এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন।

এর আগে ২০১৪ সালের জুনে বাংলাদেশের দায়িত্ব নিয়েছিলেন হাথুরুসিংহে। ২০১৭ সালের অক্টোবরে বাংলাদেশের সঙ্গে সম্পর্ক চুকিয়ে নেন। এরপর দায়িত্ব নেন নিজ দেশের। সেখানে খুব একটা ভালো কাটেনি তাঁর অধ্যায়। এরপর ২০২০ সালের দিকে ফিরে যান নিউ সাউথ ওয়েলসের ক্রিকেটে। সেখান থেকেও এবার নিজের অধ্যায় চুকিয়ে নিলেন শ্রীলঙ্কার হয়ে ২৬ টেস্ট ও ৩৫ ওয়ানডে খেলা সাবেক এই অলরাউন্ডার।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট