1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

বাংলাদেশে সেন্সর পেল জিতের ‘মানুষ’ সিনেমা, কাল শুভমুক্তি

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ থেকে আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে ওপার বাংলার জনপ্রিয় চিত্রনায়ক জিৎ অভিনীত ‘মানুষ’ সিনেমা। আগামীকাল (১৫ ডিসেম্বর) দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে নির্মাতা সঞ্জয় সমদ্দারের সিনেমাটি।

ছবিটি বাংলাদেশ থেকে আনকাট সেন্সর ছাড়পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা অনন্য মামুন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্ট দিয়ে তিনি জানান, আমাদের সঞ্জয় সমদ্দার পরিচালিত সিনেমা ‘মানুষ’ আজ বাংলাদেশে আনকাট সেন্সর পেলো।

গত ২৪ নভেম্বর ভারতে মুক্তি পেয়েছে বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমদ্দারের ‘মানুষ’। জিৎ প্রযোজিত ও অভিনীত ছবিটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম। ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশেও ছবিটি মুক্তির পরিকল্পনা করেছিল জাজ মাল্টিমিডিয়া। তবে মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় সম্ভব হয়নি।

অবশেষে মিলেছে অনুমতি, তবে জাজ মাল্টিমিডিয়া নয়, ছবিটি এবার আনছে অনন্য মামুনের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। কাল থেকেই দেখা যাবে বিভিন্ন প্রেক্ষাগৃহে।

বাংলাদেশে মুক্তি প্রসঙ্গে সিনেমার নির্মাতা সঞ্জয় সমদ্দার বলেন, ‘অবশেষে আমার ইচ্ছা পূরণ হচ্ছে। এটি আমার প্রথম ছবি। চেয়েছিলাম দুই দেশের দর্শক ছবিটি একসঙ্গে উপভোগ করুক। তিন সপ্তাহ পরে হলেও আমার দেশের মানুষ প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখতে পাবে। আশা করছি, ভালো সাড়াও পাব।’

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট