1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

নীলফামারী-১ আসন ঘিরে উন্নয়নের স্বপ্ন দেখছেন শহিদুর রহমান পাভেল

স্টাফ রিপোর্টার :
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ১১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ আসন ঘিরে উন্নয়নের স্বপ্ন দেখছেন ছাত্রনেতা শেখ শহিদুর রহমান পাভেল। সেই লক্ষ্যে মনোনয়ন প্রত্যাশী পাভেল নিজ এলাকায় জনসচেতনতা মূলক নানা কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এ তরুণ নেতা দল মত নির্বিশেষে সকল মানুষের আস্থা নেওয়ার চেষ্টা করছেন। সর্বত্রই বর্তমান সরকারের ব্যাপক উন্নয়নের চিত্রও তুলে ধরছেন।

আগামী নির্বাচন ঘিরে শেখ শহিদুর রহমান পাভেল বলেন, আমি দীর্ঘদিন যাবৎ রাজনীতি করছি। ১৪ দলীয় জোট থেকে মনোনয়ন প্রত্যাশী। রাজনৈতিক ব্যক্তি হিসেবে আমার প্রথম লক্ষ্যে হচ্ছে গণমানুষের মনের কথাগুলো জানা এবং সে হিসেবে কাজ করা। আমি যদি জনপ্রতিনিধি হতে পারি, তাহলে এই অঞ্চলের মানুষের কাছে শতভাগ জবাবদিহিতা নিশ্চিত ও ‘জনতার মুখোমুখি’ থাকার অঙ্গিকার করছি। এলাকার উন্নয়নে জনসাধারণকে সঙ্গে নিয়ে কাজ করবো।

তিনি আরোও বলেন, এখন আর মঙ্গা এলাকার মানুষ না খেয়ে থাকে না। মানুষের জীবন মানের পরিবর্তন হয়েছে। খাদ্যের অভাব নেই। তাই শেখ হাসিনার নেতৃত্বাধীন জোট সরকারকেই আবার ক্ষমতায় দেখতে চাই। এলাকার সমস্যা সমাধানের বিষয়ে তিনি বলেন, স্থানীয় প্রতিনিধিদের সাথে তাদের জনপ্রতিনিধির একটি যোগাযোগের দূরত্ব রয়েছে। সাধারণ মানুষের নিত্যদিনের যে সমস্যাগুলো সহজেই সমাধানযোগ্য। নিয়মিত মতবিনিময় না থাকায় মানুষ তার সে অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। তাই প্রত্যেক মাসে ২টি বা কমপক্ষে ১টি ‘জনতার মুখোমুখি’ বা ‘গণমানুষের জন্য’ শীর্ষক ওয়ার্ড ভিত্তিক সাধারণ মানুষ ও স্থানীয় প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করব। আমার অন্যতম প্রধান লক্ষ্য হচ্ছে স্থানীয় সমস্যা চিহ্নিতকরণ এবং সমাধানে এলাকাবাসীর অভিমত গ্রহণ করে এই অঞ্চলের সকল সমস্যা সমাধানে কাজ করাই আমার লক্ষ্য।

শেখ শহিদুর রহমান পাভেল বলেন, শেখ হাসিনার সরকার জণবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদে শান্তিতে ও স্বস্তিতে থাকে। দেশ এগিয়ে যায়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে উন্নয়নের মহাসড়কে দেশ।’এলাকার জনগনের উদ্যেশে তিনি বলেন, আমি জনগণের সেবক হতে চাই। সকল সামাজিক সমস্যা দূরীকরণে সর্বদা জনগণের পাশে থাকবো। আমি স্থান করে নিতে চাই আপনাদের হৃদয়ে, কথার মাধ্যমে নয়, আমার কাজের মাধ্যমে। এলাকার জণগণের সেবা করার প্রয়াস নিয়ে এগিয়ে যাব এবং আমি নির্বাচিত হলে দেশবাসীকে একটি দুর্নীতিমুক্ত আসন উপহার দিব ইনশাআল্লাহ।

 

স্থানীয়রা বলছেন, শেখ শহিদুর রহমান পাভেল একজন জনদরদী মুনুষ। তিনি করোনা মহামারির সময় আমাদের এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন। ছাত্রজীবন থেকেই মানুষের চিকিৎসা, দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষার সুব্যবস্থা করছেন। তিনি শুধু নিজ এলাকায় জন্য নয় বাংলাদেশের বিভিন্ন প্রান্তের লোকজনেরও উপকার করেন। শীত মৌসুমে শীতবস্ত্র, ঈদের সময় নতুন পোষাক উপহার দেওয়াসহ নানা দুর্যোগে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ান তিনি। তাই তার একটা জনপ্রিয়তা আছে এলাকায়। আমরা তাকে আমাদের এই আসনের তথা নীলফামারী -১ আসনের এমপি হিসেবে দেখতে চাই।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট