1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

কালো পতাকা মিছিল
নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিএনপির কালো পতাকা মিছিলে অংশ নিতে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তিসহ সরকারের পদত্যাগের দাবিতে বিভিন্ন স্লোগান দিচ্ছেন তারা।

দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তির দাবিতে এই কর্মসূচি পালন করছে দলটি।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, মিছিলে অংশ নেওয়ার কথা রয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সেলিমা রহমানসহ দলের সিনিয়র নেতাদের।

এদিকে একই দাবিতে গতকাল শুক্রবার জেলায় জেলায় কালো পতাকা মিছিল করেছিল বিএনপি।

শান্তিপূর্ণ যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট, গণফোরাম ও পিপলস পার্টি, এলডিপি কালো পতাকা মিছিল করবে। তারা আগামী ৩০ জানুয়ারি সমাবেশ করবে। তবে এই কর্মসূচিতে নেই গণতন্ত্র মঞ্চ।

গত বছরের ২৮ অক্টোবর পুলিশ ও দলীয় নেতাকর্মীদের সংঘর্ষের এক পর্যায়ে বিএনপির মহাসমাবেশ পণ্ড হয়ে যায়। তারপর দলটির সিনিয়র নেতাসহ সারা দেশে ব্যাপক ধরপাকড় হয়। এই অবস্থায় নেতাকর্মীরা আত্মগোপনে চলে যান। তখন রাজধানীসহ বিভিন্ন এলাকায় ঝটিকা মিছিল করেন তারা। নির্বাচনের পরেও লিফলেট বিতরণ ও ঘরোয়া সভা বা দোয়া মাহফিলের মধ্যে কার্যক্রম সীমিত ছিল বিএনপির। অনেকদিন পর রাজধানীতে বড় কর্মসূচি পালন করছে দলটি।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট