1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

অভিনয়ে অভিষেক তিশা-ফারুকীর কন্যা ইলহামের

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ১২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রায় ২৫ বছর ধরে নির্মাণ কাজের সঙ্গে যুক্ত আছেন মোস্তফা সরয়ার ফারুকী। সিনেমা, নাটক, ধারাবাহিকসহ অনেক নন্দিত কাজ দর্শককে উপহার দিয়েছেন তিনি।

এবার তিনি অভিনয় করছেন নিজ পরিচালিত ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’- বা ‘অটোবায়োগ্রাফি’ সিনেমায়। আছেন নুসরাত ইমরোজ তিশাও।
শুধু তাই নয়, একসঙ্গে অভিনয় করার পাশাপাশি চিত্রনাট্যে লেখার কাজটিও করেছেন দুইজন মিলে। তিশার জন্য চিত্রনাট্য লেখার কাজটা প্রথমবারের মতো হলে কাজটি সে বেশ আনন্দ নিয়েই করেছেন বলে জানিয়েছিলেন ফারুকী।

বলাই যায়, সব কিছু মিলিয়ে ‘অটোবায়োগ্রাফি’ হতে যাচ্ছে ফারুকী ও তিশা দম্পতির জন্য বিশেষ একটি কাজ। এর পেছনে রয়েছে আরেকটি বড় কারণ। বুধবার (০৮ নভেম্বর) জানা গেল সেই কারণটি। সেটি হচ্ছে প্রথমবারের মতো সিনেমাটিতে দেখা মিলবে এই তারকা দম্পতির একমাত্র কন্যা ইলহাম নুসরাত ফারুকীকে।

বুধবার প্রকাশ পেয়েছে সিনেমার গান ‘জোছনার ফুল’। এর কথা লিখেছেন চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমি। যৌথভাবে সুর করেছেন পাভেল আরিন ও সুমি।

সামাজিকমাধ্যমে গানটি শেয়ার করে মোস্তফা সরয়ার ফারুকী লেখেন, আমি জানি না আমার অনুভূতি গুছিয়ে লিখতে পারব কি না। কিন্তু এই গানটা আমাদের জন্য আজীবন একটা বিশেষ কিছু হয়ে থাকবে। আমাদের ইলহামের প্রথম কোনো প্রফেশনাল কাজে অ্যাপিয়ারেন্স এই মিউজিক ভিডিওতে।

তিনি আরও লেখেন, এই গানটা আপাতদৃষ্টিতে ইলহামের জন্য লেখা তার মায়ের চিঠি। কিন্তু বৃহৎ অর্থে এটা সব কন্যাদের জন্যই মায়ের চিঠি।

অন্যদিকে নুসরাত ইমরোজ তিশা লেখেন, একজন মায়ের চিঠি তার সন্তানের কাছে। এসে গেছে ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ সিনেমার প্রথম গান।

কিছুদিন আগেই প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার। যেখানে ফারুকী ও তিশার প্রেমের গল্পের পাশাপাশি তাদের সম্পর্কের নানা চড়াই-উতরাই থেকে পরিণয়ের গল্প ও উঠে এসেছে। চরকির মিনিস্ট্রি অব লাভ প্রজেক্টের একটি সিনেমা হিসেবে শিগগিরই মুক্তি পাবে এটি।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট